1. iliycharman7951@gmail.com : admin :
  2. iliaych.arman@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন
Title :
লামায় ৪০ বছরের ভোগদখলীয় জায়গা জবরদখলের চেষ্টা, থানায় অভিযোগ প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ বান্দরবানে বিশ্ববিদ্যালয়ের অসচ্ছল শিক্ষার্থীর মাঝে চেক বিতরণ চকরিয়ায় শেখ হাছিনার কারামুক্তি দিবস ও আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতিকে সংবর্ধনা নাইক্ষ্যংছড়িতে ২দিনে প্রায় সাড়ে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার, আটক-৪ চকরিয়ায় দুঃস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ চকরিয়া বদরখালীতে দিন দুপুরে ব্যবসায়ীকে আহত করে টাকা ছিনতাই চকরিয়ায় নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর উপর হামলা ও ভাংচুর,সংবাদ সম্মেলনে স্হানীয় এমপির বিরুদ্ধে নানা অভিযোগ ফাইতং সমাজ সর্দারের ছেলের বিরুদ্ধে মোবাইল ফোন চুরির অভিযোগ লোহাগাড়া গৌড়স্থান নয়াপাড়া রাস্তার বেহাল দশা, দেখার যেন কেউ নেই!

ফাইতং চেয়ারম্যান ও আওমীলীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Reporter Name
  • Update Time : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৩০৫ Time View

বার্তা পরিবেশকঃ 

বান্দরবান পার্বত্য জেলার লামার ৭ নং ফাইতং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দীন ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিনের বিরুদ্ধে কতিত অনলাইন পত্রিকা অগ্রযাত্রায় মিথ্যা, বানোয়াট ও কুরুচিপূর্ণ, উদ্দেশ্য প্রনোধিত সংবাদ প্রচারের প্রতিবাদে শুক্রবার ৬ নভেম্বর ফাইতং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এইচ এম এহেছান উল্লাহর কর্তৃক ভিত্তিহীন ও বানোয়াট সংবাদের শিকার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন ও ইউনিয়নের সফল সৎ চেয়ারম্যান হিসেবে পরিচিত জালাল উদ্দীন কোম্পানি ।
লিখিত বক্তব্যে চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি স্পষ্ট ভাষায় বলেন-ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম এহেছান উল্লাহ গত ১৮ সালের মাঝামাঝি সময়ে বিশাল এক ইয়াবার বহর নিয়ে পুলিশের অভিযানে ধরা পড়ে, যা আমরা বিভিন্ন মাধ্যমে জানতে পারি।যদিও আমরা ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে সহানুভূতি প্রদর্শন স্বরুপ খোঁজ খবর নিতে যায়। কিন্তু উনাকে ইয়াবার সাথে সংশ্লিষ্টতা পেয়ে আমরা থানা থেকে সরে আসি যা চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী অবগত আছেন।
গত ৩ নভেম্বর এহেছান উল্লাহ আমিও চেয়ারম্যান এর বিরুদ্ধে কতিত ভুঁইফোড় অনলাইন পত্রিকা,, অগ্রযাত্রায়,, অভিযোগ করে বলেন- আমিও চেয়ারম্যান নাকি ইয়াবা দিয়ে পুলিশকে ধরিয়ে দিই -যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট হাস্যকর অভিযোগ।
আসলে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে নিজেকে জনগণের কাছে তুলে ধরার জন্য এবং আমাদের মানসম্মান নষ্ট করে সমাজের কাছে হেয়প্রতিপন্ন করতে অগ্রযাত্রা অনলাইনের মাধ্যমে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করেছে।
আমরা এই মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ তুলে নেওয়ার জন্য অগ্রযাত্রা সংশ্লিষ্টদের কাছে সংবাদিকগণের মাধ্যমে আহবান জানাচ্ছি। পরবর্তী এই রকম মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচার করলে আমরা আইনানুসারে ব্যবস্হা নিতে বাধ্য হব।
চেয়ারম্যান জালাল উদ্দীন কোম্পানি বলেন-আমার ইউনিয়নে কোন উন্নয়ন হয়নি বলে এহেছান উল্লাহ যে অভিযোগ করেন তা সরাসরি সরকারের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার শামিল, কারন আমার এলাকায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাছিনা ও বান্দরবান জেলার উন্নয়নের রুপকার ছয়বার নির্বাচীত সংসদ সদস্য, পার্বত্যবিষয়ক মন্ত্রী বাবু বীর বাহাদুর উশেশিং এর হাত দিয়ে যে উন্নয়ন করেছে যা দৃশ্যমান।
এই সংবাদ সম্মেলনে আরও ছিলেন ইউনিয়ন আওয়ামিলীগ এর সহসভাপতি, প্যানেল চেয়ারম্যান শহিদুল্লাহ মিন্টু,সহসভাপতি নাজেম উদ্দীন,যুগ্ন সম্পাদক মাহামুদুর রহমান শুক্কুর,আইন বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন, ইউনিয়ন যুবলীগ সাঃসম্পাদক বোরহান উদ্দিন রিজু,ইউনিয়ন যুবলীগের মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক বেলাল উদ্দিন হ্রদয়,সাইফুল ইসলাম রিফাত,মোঃআমিন, আওয়ামীলীগ এর ওয়ার্ড সভাপতি মোঃ ইয়াসিন প্রমূখ ছাত্রলীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সৌরভ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Infobytesbd.com