1. iliycharman7951@gmail.com : admin :
  2. iliaych.arman@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
January 26, 2022, 2:44 pm
শিরোনাম:
চকরিয়া হাছিমারকাটা অলিম্পিক ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন”আবির স্পোর্টিং ক্লাব” ডুলাহাজারায় ইউপি মেম্বার রমজান আলীর মামলা প্রত্যাহারের দাবিতে এলাকাবাসির মানববন্ধন চকরিয়া বিএমচরে দিনদুপুরে বিকাশ পয়েন্টে হামলা,লুটপাট,আহত-২ চকরিয়া মাইজঘোনা ইসলামি আর্দশ ছাত্র ও যুব সংগঠনের উদ্যোগে হিফযুল কোরআন ও তাফসীর মাহফিল ১৭৭ পদে কর্মসংস্থান ব্যাংক এ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২২ ডুলাহাজারা ইউপি নির্বাচন বাতিল করে পুনঃনির্বাচনের দাবিতে মেম্বার প্রার্থীদের যৌথ সংবাদ সম্মেলন চকরিয়ায় ১০ ইউনিয়নের ১২০ মেম্বারের শপথ গ্রহণ চকরিয়া ডুলাহাজারা ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডে অনিয়ম ও ডিজিটাল কারচুপির অভিযোগ মেম্বার পদপ্রার্থী গিয়াস গাজীর কক্সবাজারে বেড়াতে এসে গণধর্ষণের শিকার এক গৃহবধূ! ২ ধর্ষক শনাক্ত বাংলাদেশের যে অঞ্চলে গরু,মহিষের জন্ম নিবন্ধন বাধ্যতামূলক

চকরিয়ায় বহু মামলার আসামী লক্ষ্যারচর ইউপি সদস্য আবুল কালাম গ্রেফতার

Reporter Name
  • Update Time : Sunday, December 13, 2020,
  • 375 Time View

চকরিয়া অফিস:
চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নে নবনির্মিত শহীদ মিনার ভাংচুর, আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অগ্নিসংযোগ, নাশকতা ও অসহায় পরিবারের জমি জবর দখল চেষ্টায় আদালতে স্বপ্রণোদিত মামলাসহ অন্তত অর্ধডজনের অধিক মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত ও নিয়মিত আসামী আবুল কালাম এমইউপিকে গ্রেফতার করেছে চকরিয়া থানা পুলিশ।

১৩ ডিসেম্বর রবিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ছিকলঘাট ষ্টেশন এলাকায় থানার উপপরিদর্শক মো: জিয়া উদ্দিনের নেতৃত্বে পুলিশ এ অভিযান চালায়। ধৃত আবুল কালাম লক্ষ্যারচর ৪নং ওয়ার্ড এমইউপি ও মৃত আকবর আহমদের পুত্র।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ধৃত আবুল কালাম এমইউপি’র বিরুদ্ধে চকরিয়া থানায় মামলা নং জিআর ৪১৮/২০, সিআর ৮৭৬/২০, সিআর ৭২০/১৯, জিআর ৪৫২/১৩, জিআর ৩৫৬/১৪, জিআর ৪৭২/১৮, জিআর ৮১/১৮সহ গ্রেফতারী পরোয়ানা, বিচারাধীন, নিয়মিত ও বন মামলাসহ বেশ কিছু মামলা রয়েছে। তাকে ১৪ ডিসেম্বর বিজ্ঞ আদালতের কাছে সোপর্দ্দ করা হবে। ধৃত আসামী আবুল কালাম এমইউপির বিরুদ্ধে এলাকায় ভূমিদস্যু ও অসহায় পরিবারের জমি জবর দখলসহ বিভিন্ন অভিযোগও রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 LatestNews
Theme Customized BY Infobytesbd.com