1. iliycharman7951@gmail.com : admin :
  2. iliaych.arman@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন
Title :
লামায় ৪০ বছরের ভোগদখলীয় জায়গা জবরদখলের চেষ্টা, থানায় অভিযোগ প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ বান্দরবানে বিশ্ববিদ্যালয়ের অসচ্ছল শিক্ষার্থীর মাঝে চেক বিতরণ চকরিয়ায় শেখ হাছিনার কারামুক্তি দিবস ও আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতিকে সংবর্ধনা নাইক্ষ্যংছড়িতে ২দিনে প্রায় সাড়ে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার, আটক-৪ চকরিয়ায় দুঃস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ চকরিয়া বদরখালীতে দিন দুপুরে ব্যবসায়ীকে আহত করে টাকা ছিনতাই চকরিয়ায় নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর উপর হামলা ও ভাংচুর,সংবাদ সম্মেলনে স্হানীয় এমপির বিরুদ্ধে নানা অভিযোগ ফাইতং সমাজ সর্দারের ছেলের বিরুদ্ধে মোবাইল ফোন চুরির অভিযোগ লোহাগাড়া গৌড়স্থান নয়াপাড়া রাস্তার বেহাল দশা, দেখার যেন কেউ নেই!

চকরিয়া প্রবাসী ইউনিয়ন”রক্ষায় ঐক্য বদ্ধ প্রবাসীরা

নির্বাহী সম্পাদক কতৃক প্রকাশিত
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ৪৩৪ Time View

আবদুল করিম বিটু /ইসমাঈল তুহিন /সিরাজুল ইসলাম আজাদঃ

গত কাল একটি নাম সর্বত্র অনলাইন নিউজ পোর্টালে “চকরিয়া প্রবাসী ইউনিয়নের নামে লাখ লাখ টাকা আত্মসাতের অভিযোগ” নামের প্রকাশিত সংবাদ টি আমাদের দৃষ্টি গোচর হয়েছে যা মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।
চকরিয়া উপজেলার প্রবাসীদের অধিকার ও নিরাপত্তা নিশ্চিত কল্পে গঠিত চকরিয়া প্রবাসী ইউনিয়ন এর বিরুদ্ধে সংবাদটি আমরা প্রবাসীদের দৃষ্টিগোচর হয়েছে। প্রবাসে থাকা চকরিয়ার শতশত প্রবাসীদের হাতে গড়া সংগঠন “চকরিয়া প্রবাসী ইউনিয়ন” এর বিরোদ্ধে “আমার কক্সবাজার” নামক অনলাইন পোর্টালে প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন, উদ্দেশ্য প্রণোদিত ।
প্রবাসীরা তাদের প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে জানিয়েছেন, আমরা বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত চকরিয়ার শতশত প্রবাসীরা প্রবাস জীবনে মিলে মিশে থাকার লক্ষ্যে এবং সবার নিরাপত্তা ও সকল সদস্যের দুঃসময়ে পাশে থাকার উদ্দেশ্য নিয়ে আমরা এ সংগঠন করেছি।

মুবিনুল ইসলাম-প্রতিষ্ঠাতা সভাপতি, চকরিয়া প্রবাসী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটি। এস.এম মিনার উদ্দিন চৌধুরী সাধারণ সম্পাদক, চকরিয়া প্রবাসী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটি। মো. রিদুয়ানুল হক (নীরব) সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, চকরিয়া প্রবাসী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটি। ফোরকান উদ্দিন
সাংগঠনিক সম্পাদক, চকরিয়া প্রবাসী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটি। চকরিয়া শাখার পক্ষে আবদুল হামিদ আহবায়ক, চকরিয়া প্রবাসী ইউনিয়ন (চকরিয়া শাখা),মো. ইসমাঈল হোছাইন-সদস্য সচিব, চকরিয়া প্রবাসী ইউনিয়ন (চকরিয়া শাখা) আরও বলেন-মূলত প্রবাসীদের স্বার্থ রক্ষায় আমরা প্রবাসী ইউনিয়ন নামে একটি সংগঠন করার ঘোষণা দিয়েছি যার বয়স মাত্র ২ মাস ও হয়নি, স্বচ্ছ কার্যক্রমের জন্য ইতিমধ্যে একটি অফিস ও ভাড়া নিয়েছি,চকরিয়ার সকল প্রবাসী ও তাদের পরিবারের আর্থিক সুরক্ষা ও সহযোগিতা,আর্থমানবতার সেবায় করার উদ্দেশ্যে প্রতিষ্ঠিত চকরিয়া প্রবাসী ইউনিয়নের সফল কর্মকান্ড ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার জন্য একটি বিশেষ মহল সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করে,যা পুরাপুরি মিথ্যা,ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত ।আমরা এমন ভিত্তিহীন সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

চকরিয়া প্রবাসী ইউনিয়নের সকল সদস্য ও চকরিয়া বাসীকে প্রকাশিত মিথ্যা সংবাদে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ রইল। আমাদের সকল কর্মকান্ড অতীতের ন্যায় চলমান থাকবে।
কিছু স্বার্থানেসী মহল/ব্যক্তি আমাদের সংগঠনের কয়েকজন ব্যক্তির নামে মিথ্যা গুজব ছড়িয়ে মিথ্যা ও বানোয়াট মন্তব্য করে যাচ্ছে। আমরা নাকি লাখ লাখ আত্মসাত করেছি। আমরা সংগঠনের নামে কি করি না করি আপনারা সবাই অবগত আছেন। সংগঠনের নিয়মে সদস্য হতে হলে রেজিস্ট্রেশন করে ফরম অথবা আনুষাঙ্গিক যে কাগজপত্র লাগে সেই কাগজ গুলোর জন্য প্রত্যেক সদস্য থেকে একেবারে নামমাত্র সদস্য ফি নিয়ে থাকি, চকরিয়া প্রবাসী ইউনিয়ন আর কোন ধরনের টাকা-পয়সা লেনদেন করে না। যদি সংগঠনের নিজস্ব অনুষ্ঠান,এলাকার উন্নয়ন,শীতকালীন কম্বল বিতরণ অথবা চকরিয়াতে দরিদ্র মানুষের সহযোগিতা করার জন্য টাকার দরকার হয় তখন আমরা সকল সদস্যদের বলে থাকি আমরা এই কাজটা করতে চাচ্ছি তখন ওনারা স্বেচ্ছায় আমাদের সাথে অংশগ্রহণ করে। যা প্রমাণস্বরূপ রেজুলেশন খাতায় তাদের নাম-ঠিকানা থেকে শুরু করে বিস্তারিত লেখা থাকে। আমাদের চকরিয়া প্রবাসী ইউনিয়ন ধীরে ধীরে আজ সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। তাই কিছু কুচক্রী মহল/ ব্যক্তিরা আমাদের সংগঠনের নামে মিথ্যা বানোয়াট বিভ্রান্তিকর তথ্য দিয়ে আমাদের সদস্যদের মধ্যে ভুল ধারণা দিতে মাঠে নেমেছে। আমরা এসেছি চকরিয়া প্রবাসীদের ঐক্যবদ্ধ করে প্রবাসীদের অধিকার আদায় ও নিজেদের দূর্দিনে সহায়তা করার লক্ষ্যে এবং দেশ ও সমাজে অবদান রাখতে। আপনারা কেউ গুজবে কান দিবেন না। ভালো কিছু করতে গেলে বাধা আসবে। আমরা চকরিয়ার সকল প্রবাসীদের সাথে নিয়ে এই ষড়যন্ত্র রুখব- ইনশাল্লাহ।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Infobytesbd.com