1. iliycharman7951@gmail.com : admin :
  2. iliaych.arman@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
January 26, 2022, 3:08 pm
শিরোনাম:
চকরিয়া হাছিমারকাটা অলিম্পিক ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন”আবির স্পোর্টিং ক্লাব” ডুলাহাজারায় ইউপি মেম্বার রমজান আলীর মামলা প্রত্যাহারের দাবিতে এলাকাবাসির মানববন্ধন চকরিয়া বিএমচরে দিনদুপুরে বিকাশ পয়েন্টে হামলা,লুটপাট,আহত-২ চকরিয়া মাইজঘোনা ইসলামি আর্দশ ছাত্র ও যুব সংগঠনের উদ্যোগে হিফযুল কোরআন ও তাফসীর মাহফিল ১৭৭ পদে কর্মসংস্থান ব্যাংক এ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২২ ডুলাহাজারা ইউপি নির্বাচন বাতিল করে পুনঃনির্বাচনের দাবিতে মেম্বার প্রার্থীদের যৌথ সংবাদ সম্মেলন চকরিয়ায় ১০ ইউনিয়নের ১২০ মেম্বারের শপথ গ্রহণ চকরিয়া ডুলাহাজারা ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডে অনিয়ম ও ডিজিটাল কারচুপির অভিযোগ মেম্বার পদপ্রার্থী গিয়াস গাজীর কক্সবাজারে বেড়াতে এসে গণধর্ষণের শিকার এক গৃহবধূ! ২ ধর্ষক শনাক্ত বাংলাদেশের যে অঞ্চলে গরু,মহিষের জন্ম নিবন্ধন বাধ্যতামূলক

চকরিয়া আনিসপাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি পদ নিয়ে উত্তেজনা

নির্বাহী সম্পাদক কতৃক প্রকাশিত
  • Update Time : Friday, February 12, 2021,
  • 762 Time View

বিশেষ প্রতিনিধি,চকরিয়াঃ

জেলার চকরিয়া উপজেলার পূর্ববড় ভেওলা ইউনিয়নের আনিসপাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কমিটির মেয়াদ উত্তীর্ণ,জমি লাগিতের টাকা আত্মসাৎ সহ নানা ধরনের অভিযোগ তুলেছেন অত্র মসজিদের মুতোয়াল্লী পরিবার ও নিয়মিত মুসল্লীগণ। সাংবাদিকদের সামনে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ তুলে ধরেন-মসজিদ কমিটির সাবেক সভাপতি পরিবারের পক্ষে ইউনিয়ন কৃষক লীগের সভাপতি কামরুজ্জামান সোহেল।
১২ ফেব্রুয়ারী(শুক্রবার) জুমার নামাজের পর কমিটির সভাপতির বহিরাগত লোকজন ও মুসল্লীগণ মসজিদ সংক্রান্ত বিষয় নিয়ে তর্কাতর্কীতে জড়িয়ে পড়ে,পরে মাতামুহুরি তদন্ত কেন্দ্রের আইসি হাসান মাহমুদের নির্দেশে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মুসল্লীদের শান্ত করেন। গত জুমাবার মসজিদের জায়গা জমি,লাগিত,অনুদানের টাকা আত্মসাৎ ও নানাবিদ বিষয় নিয়ে আলোচনার কথা থাকলেও মেয়াদোত্তীর্ণ কমিটির লোকজন তা এড়িয়ে গিয়ে সংঘাতের পায়তারা করছে বলে জানান কামরুজ্জামান সোহেল।
এ বিষয়ে মসজিদের সাবেক সভাপতি জাহান বক্স মাতব্বর গংয়ের ওয়ারিশগণ জানান-বিগত চার বছর ধরে স্বঘোষিত কমিটি পূনঃগঠন না করে জোর করে সভাপতির পদ আঁকড়ে আছেন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানের বড় ভাই হারুন সরওয়ার বাদল ও সাঃ সম্পাদক মোঃ মুসলিম।
সভাপতি হারুন সরওয়ার বাদলের পিতা হারুনর রশিদ চৌধুরী মসজিদের নামে ১৮ শতক জায়গা দান করলেও তা মসজিদের ভোগ দখলে নেই । মসজিদের মতোয়াল্লী জাকের আহমদ চৌধুরী এই মসজিদের নামে বিশাল জায়গা দান করলেও তাহার ওয়ারিশগন মসজিদ কমিটির কোন পদে নাই
।এ বিষয়ে মসজিদ কমিটির সভাপতি হারুন সরওয়ার বাদল বলেন-আমার বিরুদ্ধে আনিত অভিযোগ গুলো প্রায় মিথ্যা তবে মুসল্লীগণ ও এলাকাবাসী চাইছে বলে আমি মেয়াদ পূর্তির পরও দায়িত্ব পালন করে যাচ্ছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 LatestNews
Theme Customized BY Infobytesbd.com