1. iliycharman7951@gmail.com : admin :
  2. iliaych.arman@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন
Title :
লামায় ৪০ বছরের ভোগদখলীয় জায়গা জবরদখলের চেষ্টা, থানায় অভিযোগ প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ বান্দরবানে বিশ্ববিদ্যালয়ের অসচ্ছল শিক্ষার্থীর মাঝে চেক বিতরণ চকরিয়ায় শেখ হাছিনার কারামুক্তি দিবস ও আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতিকে সংবর্ধনা নাইক্ষ্যংছড়িতে ২দিনে প্রায় সাড়ে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার, আটক-৪ চকরিয়ায় দুঃস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ চকরিয়া বদরখালীতে দিন দুপুরে ব্যবসায়ীকে আহত করে টাকা ছিনতাই চকরিয়ায় নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর উপর হামলা ও ভাংচুর,সংবাদ সম্মেলনে স্হানীয় এমপির বিরুদ্ধে নানা অভিযোগ ফাইতং সমাজ সর্দারের ছেলের বিরুদ্ধে মোবাইল ফোন চুরির অভিযোগ লোহাগাড়া গৌড়স্থান নয়াপাড়া রাস্তার বেহাল দশা, দেখার যেন কেউ নেই!

লামায় যৌথ বাহিনীর অভিযানে ইয়াবাসহ আটক ২

নির্বাহী সম্পাদক কতৃক প্রকাশিত
  • Update Time : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৩৮ Time View

নিজস্ব প্রতিবেদক ঃ

বান্দরবানের লামা উপজেলায় ফাঁসিয়াখালী ইউনিয়নের বড় ছনখোলা এলাকায় এই অভিযান চালানো হয়। বিশেষ অভিযান চালিয়ে ২শত পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে সেনাবাহিনী ও পুলিশের একটি যৌথ টিম। বুধবার (২৮ এপ্রিল) দুপুর থেকে বিকাল ৫টা পর্যন্ত
ছদ্মবেশে এই অভিযান পরিচালনা করে ইয়াংছা আর্মি ক্যাম্পের একটি সেনা টিম ও ইয়াংছা পুলিশ চেকপোস্টের পুলিশ সদস্যরা।

যৌথ অভিযানে আটক ইয়াবা ব্যবসায়ীরা হলো, ফাঁসিয়াখালী ইউনিয়নের কুমারমার ঝিরি এলাকার জহির সওদাগরের ছেলে মো. সাকিব বাপ্পী (২২) ও একই এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মো. সেলিম (৩২)। সেলিম পেশায় একজন সিএনজি ড্রাইভার।

স্থানীয়রা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াংছা আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ছদ্মবেশে সেনা ও পুলিশ সদস্য নিয়ে অভিযান পরিচালনা করে। এসময় বড় ছনখোলা এলাকা থেকে ২শত পিস ইয়াবা সহ মো.সাকিব বাপ্পী ও মো. সেলিমকে আটক করে। পরে ইয়াংছা আর্মি ক্যাম্পে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের লামা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ইয়াবাসহ আটক দুইজনের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ, সম্প্রতিকালে লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের গুলিস্তান বাজার, হায়দারনাশী ও বড় ছনখোলা এলাকা মাদকের স্বর্গ রাজ্যে পরিণত হয়েছে। শত শত যুবক অতি অল্পতে নিজের ভাগ্য পরিবর্তনের জন্য ইয়াবা ও মদ সহ নানা মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছে। সন্ধ্যা নামলে যেন মাদকের হাট বসে এই এলাকায়।

স্থানীয় লোকজন জানান, গত কয়েক মাস আগে যারা টাকার জন্য ভাত খেতে ও ভালো কাপড় পড়তে পারতো না, আজ তারা দামী মোটর সাইকেলে দাঁপিয়ে বেড়ায়। তাদের হঠাৎ করে অর্থনৈতিক পরিবর্তনের মুল উৎস হলো মাদক। চিহ্নিত এইসব মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনা প্রয়োজন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Infobytesbd.com