1. iliycharman7951@gmail.com : admin :
  2. iliaych.arman@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৮:৩৫ অপরাহ্ন
Title :
চকরিয়া এশিয়ান হাসপাতালের এমডির বিরুদ্ধে টাকা লুট,হয়রানী ও মারধরের অভিযোগ জানালেন ফার্মেসী মালিকের ভাই চকরিয়ার হতদরিদ্র জালাল বানবাসীর জন্য”শুকনো খাবার”বিতরণ করে দৃষ্টান্ত স্হাপন করলেন নদী ভাঙনে বিলীন হওয়ার পথে পশ্চিম বাটাখালী মাস্টার পাড়া গ্রাম চকরিয়ায় মার্কেট মালিকানা নিয়ে আপন বড় ভাইয়ের মিথ্যাচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ছোট ভাইয়ের চকরিয়ার অবহেলিত বানিয়ারকুম সড়ক সংস্কারকাজে হাত দিলেন সমাজসেবক মামুনুর রশিদ বান্দরবান জেলা পরিষদের সদস্য”ফাতেমা পারুল”স্বামীর রোগ মুক্তির জন্য কোরআন খতম চকরিয়ায় অপহরণ মামলার আসামীকে জেল হাজতে প্রেরণ ক্যান্সার আক্রান্ত মেধাবী ছাত্রী শিফা বাঁচতে চায় চকরিয়ায় কর্মহীনদের মাঝে মানবিক সহায়তা বিতরণ করলেন জেলা প্রশাসক ফাইতং এ করোনা নমুনা পরীক্ষায় পজিটিভ, দুই বাড়িতে লকডাউন

বান্দরবানে বিশ্ববিদ্যালয়ের অসচ্ছল শিক্ষার্থীর মাঝে চেক বিতরণ

নির্বাহী সম্পাদক কতৃক প্রকাশিত
  • Update Time : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৯১ Time View

নিজস্ব প্রতিবেদন :

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর পাবত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় কতৃক বান্দরবান বিশ্ববিদ্যালয় এর অসচ্ছল ছাত্র ছাত্রীদের জন্য প্রদত্ত অনুদান এর চেক বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১২জুন২১ইং পার্বত্য মন্ত্রী নিজ বাসভবনে বান্দরবান শিক্ষা ও উন্নয়ন ফাউন্ডেশন আয়োজনে বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন পার্বত্য চটগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এই সময় অনুষ্ঠানে বান্দরবান বিশ্ববিদ্যালয়ে অস্বচ্ছল ছাত্র ছাত্রী মাঝে ১০ হাজার টাকা করে ২৯ জন শিক্ষার্থীকে চেক প্রদান করা হয়।

এই সময় বান্দরবান পৌর মেয়র ইসলাম বেবী, সিভিল সার্জন ডা,অংশৈপ্রু মারমা, জেলা পরিষদ সদস্য মোজ্জাম্মেল হক বাহাদুর, সদস্য লক্ষিপদ দাশ, রেড ক্রিসেন্ট সোসাইটি সেক্রেটারি অমল কান্তি দাশ, বান্দরবান বিশ্ববিদ্যালয়ে রেজিষ্টার নুরুল হক সহ শিক্ষার্থীর ও গণমান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন।

এই সময় বক্তব্যে পার্বত্য মন্ত্রী বলেন, বর্তমান পর্যায়ে সরকার খাতে সকল শ্রেণী মানুষ ও শিক্ষার্থীরা ও সহযোগীতা পাচ্ছে। বর্তমান সরকার শিক্ষাকে অগ্রগতি উন্নয়নে লক্ষ্যে কাজ করে যাচ্ছে । তিনি আরো বলেন, শিক্ষা জাতি মেরুদন্ড। তাই শিক্ষাক্ষেত্রে আলোকিত করে আগামীতে সোনার বাংলাকে সামনে এগিয়ে নিয়ে যাবে। একটি শিক্ষিত সমাজ গড়ে উঠলে পার্বত্য এলাকায় ঘরে ঘরে শিক্ষা আলো জ্বলে উঠবে। এই জন্য শিক্ষক, অভিবাবক, ও শিক্ষার্থীর মাঝে একটি সমন্ধয় থাকা প্রয়োজন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Infobytesbd.com