1. iliycharman7951@gmail.com : admin :
  2. iliaych.arman@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:২৭ অপরাহ্ন
Title :
চকরিয়া এশিয়ান হাসপাতালের এমডির বিরুদ্ধে টাকা লুট,হয়রানী ও মারধরের অভিযোগ জানালেন ফার্মেসী মালিকের ভাই চকরিয়ার হতদরিদ্র জালাল বানবাসীর জন্য”শুকনো খাবার”বিতরণ করে দৃষ্টান্ত স্হাপন করলেন নদী ভাঙনে বিলীন হওয়ার পথে পশ্চিম বাটাখালী মাস্টার পাড়া গ্রাম চকরিয়ায় মার্কেট মালিকানা নিয়ে আপন বড় ভাইয়ের মিথ্যাচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ছোট ভাইয়ের চকরিয়ার অবহেলিত বানিয়ারকুম সড়ক সংস্কারকাজে হাত দিলেন সমাজসেবক মামুনুর রশিদ বান্দরবান জেলা পরিষদের সদস্য”ফাতেমা পারুল”স্বামীর রোগ মুক্তির জন্য কোরআন খতম চকরিয়ায় অপহরণ মামলার আসামীকে জেল হাজতে প্রেরণ ক্যান্সার আক্রান্ত মেধাবী ছাত্রী শিফা বাঁচতে চায় চকরিয়ায় কর্মহীনদের মাঝে মানবিক সহায়তা বিতরণ করলেন জেলা প্রশাসক ফাইতং এ করোনা নমুনা পরীক্ষায় পজিটিভ, দুই বাড়িতে লকডাউন

চকরিয়া কাকারায় বিক্রিত জমি দখলের অভিযোগ ছোট ভাইয়ের বিরুদ্ধে

নির্বাহী সম্পাদক কতৃক প্রকাশিত
  • Update Time : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১২০ Time View

বিশেষ প্রতিনিধি ঃ

কক্সবাজারের চকরিয়ায় বিক্রিত জমি ফের দখলের অপচেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে আপন সহোদরের বিরুদ্ধে।এ ঘটনায় (২৭জুন) সকাল ১০টার দিকে কাকারা ইউনিয়নের ১নম্বর ওয়ার্ড শাহউমরাবাদ এলাকায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
জানা যায়, কাকারা ইউনিয়নের শাহউমরাবাদ এলাকার হুমায়ুন রশীদ ও তার ভাই ইকবালুর রশীদ খিজির কাকারা মৌজায় তার খালা ও ছোট ভাই মঈনুর রশীদ শামিমের কাছ থেকে ক্রয়মূলে ২৪ কড়া জমির মালিক হয়। এসব জমি চাষাবাদ করার জন্য চাষা নিয়োগ দেয়া হয় স্থানীয় এক ব্যক্তিকে।
গতকাল রবিবার সকাল ১০টার দিকে এসব জমিতে চাষাবাদ করতে গেলে ছোট ভাই শামিমসহ তার ভাই-ভগ্নিপতির ইশারায় ১৫-২০ জন সন্ত্রাসী দল গিয়ে চাষ করতে বাধা দেন। এসময় জমির মালিক খিজির প্রতিবাদ করতে গেলে তাকে হুমকি ধামকি   ও গলা ধাক্কা দেয়া হয়।
জমির মালিক হুমায়ুন রশীদ বলেন, আমার ছোট ভাই শামীম অংশের জমি আমাকে সাফকবলা মুলে বিক্রি করে দিয়েছে। এরপরও তারা আমাদের দখলীয় জমিতে বাধা ও হুমকি প্রদান করেন। এ ঘটনায় গত ৫ জুন চকরিয়া থানায় তাদের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরী করা হয়। পরে থানায় আরো একটি ফৌজদারী দরখাস্ত দায়ের করা হয়েছে। এ বিষয়ে থানায় এখনো বৈঠক চলমান রয়েছে। এসবের তোয়াক্কা না করে তারা আমাদের জমিতে অবৈধ অনুপ্রবেশ ঘটাতে চেষ্টা করছে। আমি এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।এই বিষয়ে জানতে চাইলে এসব অভিযোগ অস্বীকার করেন মঈনুর রশীদ শামিম তার বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যাচার করা হচ্ছে বলে দাবী করে বলেন, পৈত্রিক ওয়ারিশিসূত্রে প্রাপ্ত জমি-জমা সমবন্ঠনহারে ভোগ দখলে রয়েছি এবং বড় ভাই থেকে জমি বিক্রি বাবদ কয়েক লক্ষ টাকা পাওনা রয়েছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Infobytesbd.com