1. iliycharman7951@gmail.com : admin :
  2. iliaych.arman@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন
Title :
জনতা ব্যাংক চট্টগ্রাম বিভাগের উদ্যোগে রোড শো চকরিয়ায় ওসমান দফাদারের অত্যাচারে অতিষ্ট কাজলীবাপের চরবাসী চকরিয়া আন নূর মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চকরিয়া মাতামুহুরী বাঁশ সরবরাহকারী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন চকরিয়ায় মন্দিরে হামলার ঘটনায় মামলা চকরিয়া থানা রাস্তার মাথায় উদ্ভোধন হলো”ওয়ানিস কালার’স এন্ড হার্ডওয়্যার” চকরিয়া আন-নূর মাদ্রাসা কতিপয় শিক্ষকের ষড়যন্ত্রের শিকার-এমন অভিযোগ মাদ্রাসা কতৃপক্ষের চকরিয়ায় হত্যা মামলার পরোয়ানাভুক্ত আসামী জমিরকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা চকরিয়ায় নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ অপর চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে চকরিয়ায় ক্রয়কৃত জমি জবর দখলের চেষ্টা, হামলায় সাবেক কাউন্সিলরসহ আহত-২

ফাইতং এ করোনা নমুনা পরীক্ষায় পজিটিভ, দুই বাড়িতে লকডাউন

নির্বাহী সম্পাদক কতৃক প্রকাশিত
  • Update Time : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১২৮ Time View

লামা(বান্দরবান)প্রতিনিধি ঃ

বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন ৬নং ওয়ার্ড নয়াপাড়া দুইটি বাড়িতে রেড জোন লকডাউন ঘোষণা দিয়েছে। সোমবার ১২জুলাই২১ইং বিকাল সাড়ে ৪টায়। ফাইতং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জালাল উদ্দীন কোম্পানি ও পুলিশ ফাঁড়ি এস আই আব্দুল্লাহ ইউপি সদস্য শহিদুল্লাহ মিন্টু সহ সদস্য বৃন্দ।

ফাইতং ৬নং ওয়ার্ড নয়াপাড়া মসজিদ ইমাম কাজী জাহেদুল ইসলাম (৫২) পিতা আব্দুল গনি। গত বৃহস্পতিবার ৮জুলাই সকালে কক্সবাজার সদর হাসপাতালে করোনা নমুনা পরীক্ষা টেস্ট করলে করোনা পজিটিভ আসে হাসপাতাল চিকিৎসা থাকেন।

একি এলাকায় রবিবার ১১জুলাই করোনা নমুনা দেখা দিলে বাড়ি থেকে মোমেনা খাতুন (৬৫) স্বামী মৃত্যু আবুল বশর। রবিবার বিকাল চকরিয়া হাসপাতাল গিয়ে করোনা নমুনা পরীক্ষা টেস্ট করলে করোনা পজিটিভ আসে ওনি এখন চিকিৎসা অবস্থানে আছেন।

পাশে বর্তী একজন জানান, কক্সবাজার ও চকরিয়া গিয়ে তার করোনা নমুনা পরীক্ষা টেস্ট ধরা পড়ে। তবে করোনা পরিস্থিতি আমরা গুরুত্ব দিয়ে পর্যবেক্ষণ করছি।

ইউপি চেয়ারম্যান মোঃ জালাল উদ্দীন কোম্পানি ও এস আই আব্দুল্লাহ বলেন, ওই হুজুর ও নারী করোনায় আক্রান্ত হয়েছে বিষয়টি জানতে পেরেছি। উনাদের বাড়ি লোকদের সাথে আলোচনা করে তার বসতবাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে, বাড়ি যতজন সদস্য আছে ততজন ১৪দিন পর্যন্ত বাড়ি বাহিরে যাও যাবে না । তিনি আরো বলেন, প্রতিদিনই করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Infobytesbd.com