1. iliycharman7951@gmail.com : admin :
  2. iliaych.arman@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:২৯ অপরাহ্ন
Title :
চকরিয়া এশিয়ান হাসপাতালের এমডির বিরুদ্ধে টাকা লুট,হয়রানী ও মারধরের অভিযোগ জানালেন ফার্মেসী মালিকের ভাই চকরিয়ার হতদরিদ্র জালাল বানবাসীর জন্য”শুকনো খাবার”বিতরণ করে দৃষ্টান্ত স্হাপন করলেন নদী ভাঙনে বিলীন হওয়ার পথে পশ্চিম বাটাখালী মাস্টার পাড়া গ্রাম চকরিয়ায় মার্কেট মালিকানা নিয়ে আপন বড় ভাইয়ের মিথ্যাচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ছোট ভাইয়ের চকরিয়ার অবহেলিত বানিয়ারকুম সড়ক সংস্কারকাজে হাত দিলেন সমাজসেবক মামুনুর রশিদ বান্দরবান জেলা পরিষদের সদস্য”ফাতেমা পারুল”স্বামীর রোগ মুক্তির জন্য কোরআন খতম চকরিয়ায় অপহরণ মামলার আসামীকে জেল হাজতে প্রেরণ ক্যান্সার আক্রান্ত মেধাবী ছাত্রী শিফা বাঁচতে চায় চকরিয়ায় কর্মহীনদের মাঝে মানবিক সহায়তা বিতরণ করলেন জেলা প্রশাসক ফাইতং এ করোনা নমুনা পরীক্ষায় পজিটিভ, দুই বাড়িতে লকডাউন

চকরিয়ায় অপহরণ মামলার আসামীকে জেল হাজতে প্রেরণ

নির্বাহী সম্পাদক কতৃক প্রকাশিত
  • Update Time : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ১১৫ Time View

চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় কিশোরী অপহরণ মামলায় এক আসামীকে গ্রেফতারপূর্বক জেল হাজতে প্রেরণ করেছে চকরিয়া থানা পুলিশ।
ভিকটিমের মা বুলবুল আক্তারের অভিযোগের ভিত্তিতে এই আসামীকে গ্রেফতার করা হয়।
বাদীনির অভিযোগে জানা যায়, বাদীনির মেয়ে ডেমুশিয়া মোহছেনিয়া মাদ্রাসার ছাত্রী। মাদ্রাসায় আসা যাওয়ায় আসামী আবদুল আমিন প্রতিনিয়ত উত্যাক্ত করতো এবং কু-প্রস্তাব দিত। তার কু-প্রস্তাবে রাজী না হলে ভিকটিম কে অপহরণ করবে বলে বারবার শাসিয়ে যায়। গত ১০ জুন ভিকটিম তার ফুফির বাড়ীতে বেড়াতে যাওয়ার প্রক্কালে আসামী আবদুল আমিন, ছাবের আহমদসহ ১০/১২ জন অজ্ঞাতনামা লোকজন ভিকটিমের মা কে মারধরপূর্বক ভিকটিমকে জোরপূর্বক সিএনজি গাড়ী যোগে অজানার উদ্দেশ্য নিয়ে যায়। ঘটনার পর পর ভিকটিমের মা বুলবুল আক্তার চকরিয়া থানায় লিখিত এজাহার দায়ের করেন। এজাহার আমলে নিয়ে থানা পুলিশ তৎপর হয়ে উঠে, যার প্রেক্ষিতে থানা পুলিশের চৌকস দল চট্টগ্রাম পতেঙ্গা থানার সহযোগিতায় পতেঙ্গা থেকে আসামীকে ভিকটিম সহ গ্রেফতার করে চকরিয়া থানায় নিয়ে আসে।
বাদীনি বুলবুল আক্তার তাকে মেয়েকে দ্রুত সময়ে উদ্ধার করার জন্য চকরিয়া থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন,আসামী আবদুল আমিন একজন সন্ত্রাসী ও খারাপ প্রকৃতির লোক, সে এলাকার অনেক মেয়েকে বিভিন্ন সময়ে প্রেমের ফাদে ফেলে নষ্ট করেছে। তিনি আসামীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান।
মামলার ০২ নাম্বার আসামি ছাবের আহাম্মদ চাঞ্চল্যকর জিয়াবুল হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি, দীর্ঘদিন সাজা ভোগ করে এসে এলাকায় বিভিন্ন কিশোর গ্যাং এর সাথে অনৈতিক কার্যকলাপে লিপ্ত।
উল্লেখ্য, ভিকটিমকে চট্টগ্রামের পতেঙ্গা থানাধীন ৪০ নং ওয়ার্ডের খালপার এলাকায় নেজাম উদ্দিন জামে মসজিদের পাশে বর্মাপাড়া বারেক কলোনি থেকে উদ্ধার করা হয়।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ শাকের মুহাম্মদ যুবায়ের বলেন, অপহরণ মামলার একজন আসামি গ্রেফতার হয়েছে, তাকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Infobytesbd.com