1. iliycharman7951@gmail.com : admin :
  2. iliaych.arman@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন
Title :
জনতা ব্যাংক চট্টগ্রাম বিভাগের উদ্যোগে রোড শো চকরিয়ায় ওসমান দফাদারের অত্যাচারে অতিষ্ট কাজলীবাপের চরবাসী চকরিয়া আন নূর মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চকরিয়া মাতামুহুরী বাঁশ সরবরাহকারী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন চকরিয়ায় মন্দিরে হামলার ঘটনায় মামলা চকরিয়া থানা রাস্তার মাথায় উদ্ভোধন হলো”ওয়ানিস কালার’স এন্ড হার্ডওয়্যার” চকরিয়া আন-নূর মাদ্রাসা কতিপয় শিক্ষকের ষড়যন্ত্রের শিকার-এমন অভিযোগ মাদ্রাসা কতৃপক্ষের চকরিয়ায় হত্যা মামলার পরোয়ানাভুক্ত আসামী জমিরকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা চকরিয়ায় নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ অপর চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে চকরিয়ায় ক্রয়কৃত জমি জবর দখলের চেষ্টা, হামলায় সাবেক কাউন্সিলরসহ আহত-২

চকরিয়ায় নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ অপর চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে

নির্বাহী সম্পাদক কতৃক প্রকাশিত
  • Update Time : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৬২৫ Time View

বিশেষ  প্রতিনিধি ঃ

কক্সবাজারেরর চকরিয়া এক সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে অপর এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে চকরিয়া উপজেলা কৈয়ারবিল ইউনিয়নের ৭ নং ওয়ার্ড ইসলাম নগর এলাকায়। এ ঘটনায় উভয় চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে,যে কোন মুহূর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের সম্ভবানা প্রবল হচ্ছে।
এ ঘটনায় আহত জমিরের স্ত্রী রাশেদা বেগম বাদী হয়ে শহীদুল ইসলামকে প্রধান আসামী করে ৪ জনের নাম উল্লেখ পূর্বক চকরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা যায়,গত ৪ অক্টোবর সকালে বাদীর স্বামী জমির দোকানে অবস্থারত অবস্থায় স্হানীয় শহীদুল ইসলামের নেতৃত্বে একটি সন্ত্রাসী দল অতর্কিত হামলা চালিয়ে জমিরকে ধরে প্বার্শবর্তী পাহাড়ি এলাকায় নিয়ে গিয়ে মারধর করে গুরুতর আহত করে।স্থানীয় লোকজন এগিয়ে এসে আহত জমিরকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান।বাদীনি অভিযোগে আরও উল্লেখ করেন, বাদীনির স্বামী ইউপি নির্বাচন আসায় চায়ের দোকানে রুজিরোজগার কম হওয়ায় তিনি চেয়ারম্যান পদপ্রার্থী মামুনুর রশীদকে মাসে ১৫ হাজার টাকায় ২ মাসের জন্য ভাড়া দেন।কেন তিনি চেয়ারম্যান পদপ্রার্থী আফজাল উর রহমান চৌধুরীকে ভাড়া না দিয়ে মামুনুর রশীদকে ভাড়া দেন।এতে ক্ষিপ্ত হয়ে আফজাল সমর্থক শহীদুল ইসলামের নেতৃত্ব এই হামলা চালানো হয়।

এ বিষয়ে চেয়ারম্যান পদপ্রার্থী আফজাল উর রহমান চৌধুরী বলেন,কেউ যদি আমাকে বদনামের বাগি করতে আমার নাম দিয়ে হামলা চালায় তার দায়ভার তো আমি নিতে পারি না।আমি এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। এ ঘটনায় বাদীনি তার ও তার পরিবারের নিরাপত্তার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

এ বিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাকের মোঃ যুবায়ের বলেন, দোকান ভাংচুর ও হামলা ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্তে করে তড়িৎ আইনী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY Infobytesbd.com