1. iliycharman7951@gmail.com : admin :
  2. iliaych.arman@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
January 26, 2022, 2:37 pm
শিরোনাম:
চকরিয়া হাছিমারকাটা অলিম্পিক ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন”আবির স্পোর্টিং ক্লাব” ডুলাহাজারায় ইউপি মেম্বার রমজান আলীর মামলা প্রত্যাহারের দাবিতে এলাকাবাসির মানববন্ধন চকরিয়া বিএমচরে দিনদুপুরে বিকাশ পয়েন্টে হামলা,লুটপাট,আহত-২ চকরিয়া মাইজঘোনা ইসলামি আর্দশ ছাত্র ও যুব সংগঠনের উদ্যোগে হিফযুল কোরআন ও তাফসীর মাহফিল ১৭৭ পদে কর্মসংস্থান ব্যাংক এ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২২ ডুলাহাজারা ইউপি নির্বাচন বাতিল করে পুনঃনির্বাচনের দাবিতে মেম্বার প্রার্থীদের যৌথ সংবাদ সম্মেলন চকরিয়ায় ১০ ইউনিয়নের ১২০ মেম্বারের শপথ গ্রহণ চকরিয়া ডুলাহাজারা ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডে অনিয়ম ও ডিজিটাল কারচুপির অভিযোগ মেম্বার পদপ্রার্থী গিয়াস গাজীর কক্সবাজারে বেড়াতে এসে গণধর্ষণের শিকার এক গৃহবধূ! ২ ধর্ষক শনাক্ত বাংলাদেশের যে অঞ্চলে গরু,মহিষের জন্ম নিবন্ধন বাধ্যতামূলক

কক্সবাজারে বেড়াতে এসে গণধর্ষণের শিকার এক গৃহবধূ! ২ ধর্ষক শনাক্ত

নির্বাহী সম্পাদক কতৃক প্রকাশিত
  • Update Time : Thursday, December 23, 2021,
  • 93 Time View

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারে বেড়াতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ।স্বামী-সন্তানকে জিম্মি করে হত্যার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করেন তিন যুবক। খবর পেয়ে তাকে উদ্ধার করে র‌্যাব-১৫।
বুধবার(২৩ ডিসেম্বর) রাত ১ টার দিকে তাকে কক্সবাজার হোটেল-মোটেল জোনের জিয়া গেস্ট ইন নামের হোটেল থেকে উদ্ধার করা হয়।
কক্সবাজার র‌্যাব-১৫-এর সিপিসি কমান্ডার মেজর মেহেদী হাসান বিষয়টি আমার চট্টগ্রামকে নিশ্চিত করেছেন।
গণধর্ষণের অভিযোগ তোলা ওই নারী জানান, বুধবার সকালে ঢাকার যাত্রাবাড়ী থেকে স্বামী-সন্তানসহ কক্সবাজার বেড়াতে আসেন। ওঠেন কক্সবাজার শহরের হলিডে মোড়স্থ একটি হোটেলে।
বিকেলে সেখান থেকে যান সৈকতের লাবণী পয়েন্টে। সেখানে অপরিচিত এক যুবকের সঙ্গে তার স্বামীর ধাক্কা লাগার জেরে কথা-কাটাকাটি হয়। এর জের ধরে সন্ধ্যার পর পর পর্যটন গলফ মাঠের সামনে থেকে তার ৮ মাসের সন্তান ও স্বামীকে সিএনজি অটোরিকশায় করে কয়েকজন অপরিচিত যুবক তুলে নিয়ে যায়।
এ সময় আরেকটি সিএনজি অটোরিকশায় তাকে তুলে নেয় তিন যুবক। পর্যটন গলফ মাঠের পেছনের একটি ঝুপড়ি চায়ের দোকানের পেছনে নিয়ে গিয়ে পালাক্রমে তাকে ধর্ষণ করে তিনজন।
ধর্ষণ শেষে তাকে নেয়া হয় ‘জিয়া গেস্ট ইন’ নামের একটি হোটেলে। সেখানে ইয়াবা সেবনের পর আরো কয়েক দফা তাকে ধর্ষণ করে ওই তিন যুবক। ঘটনা কাউকে জানালে সন্তান ও স্বামীকে হত্যা করা হবে জানিয়ে রুম বাইরে থেকে বন্ধ করে হোটেল ত্যাগ করেন তারা।
এই হোটেল থেকে ওই নারীকে উদ্ধার করে র‍্যাব।
ওই নারী আরও জানান, জিয়া গেস্ট ইনের তৃতীয় তলার জানালা দিয়ে ডেকে এক যুবকের সহায়তায় কক্ষের দরজা খোলেন তিনি। তারপর ফোন দেন ৯৯৯-এ। পুলিশ তাকে থানায় গিয়ে সাধারণ ডায়েরি করার পরামর্শ দেন।
তারপর পাশের এক যুবকরে সহযোগিতায় কল দেন র‌্যাবে। তারা এসে তাকে উদ্ধার করে। তার স্বামী ও সন্তানকেও উদ্ধার করা হয় পর্যটন গলফ মাঠের সামনে থেকে।
ভুক্তভোগীর স্বামী বলেন, ‘সামান্য কথা কাটাকাটির কারণে তারা আমার এত বড় ক্ষতি করবে আমি কল্পনাও করিনি। আমাদের শহরের বিভিন্ন জায়গায় নিয়ে গেলেও সে জায়গা ও দুর্বৃত্তদের আমি চিনতে পারিনি।
বারবার হাতে-পায়ে ধরে আমার স্ত্রীকে ফেরত দেয়ার আকুতি জানালেও তাদের মন গলেনি। বেতন পেয়ে খুশিতে স্ত্রী-সন্তান নিয়ে কক্সবাজার বেড়াতে এসেছিলাম। এখন স্ত্রীর অবস্থা খুবই খারাপ।
কক্সবাজার র‌্যাব-১৫-এর লে. কর্নেল খায়রুল ইসলাম সরকার বলেন, ‘এ ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক, তাদের কঠোর শাস্তি পেতে হবে। বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত চলছে। মামলার বিষয়টিও প্রক্রিয়াধীন রয়েছে।’
কক্সবাজার র‌্যাব-১৫-এর সিপিসি কমান্ডার মেজর মেহেদী হাসান বলেন, ‘খবর পেয়ে স্বামী-সন্তান ও গৃহবধূকে উদ্ধার করি। ছায়া তদন্ত শুরু করেছি। এখন পর্যন্ত তিনজনের মধ্যে দুজনকে শনাক্ত করেছি। তাদের ধরতে অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 LatestNews
Theme Customized BY Infobytesbd.com