1. iliycharman7951@gmail.com : admin :
  2. iliaych.arman@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
May 16, 2022, 10:15 pm
শিরোনাম:
ফাঁসিয়াখালীতে যারা জয় বাংলা শ্লোগানকে ঘৃণা করতো তারাই আজ আওয়ামী লীগের কাউন্সিলর-চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী সাহারবিল ইউনিয়নের চেয়ারম্যান নবী হোছাইনের বিরুদ্ধে প্রচারিত সংবাদের প্রতিবাদ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ডুলাহাজারার ছাত্রনেতা তানভীর বিএমচর ইউপি চেয়ারম্যান ও ছাত্রলীগের সা.সম্পাদকের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি চকরিয়ায় কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল সম্পন্ন চকরিয়া কৃষ্ণাপুরে ফসলী জমি অবৈধ দখল নিতে হামলা ও ভাংচুর লক্ষ্যারচরে জসীম রানার ব্যক্তিগত উদ্যোগে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চকরিয়া কাজী মার্কেট সিংঙ্গার শো-রুমে Scan & Win গিফট অফার বিজয়ীদের পুরুষ্কার বিতরণ শুরু চকরিয়ায় মফজল চেয়ারম্যান,কামাল চেয়ারম্যান ও জামাল হোছাইন স্মরণে সভা,দোয়া,ইফতার মাহফিল অনুষ্ঠিত ফারিয়া চকরিয়া’র “ইফতার” মাহফিল সম্পন্ন

নিহত ৬ ভাইয়ের পরিবারের পাশে জেলা প্রশাসন, দেয়া হয়েছে নগদ টাকা ও জমিসহ নতুন বাড়ি

নির্বাহী সম্পাদক কতৃক প্রকাশিত
  • Update Time : Wednesday, February 23, 2022,
  • 173 Time View

আবদুল মজিদ, চকরিয়াঃ

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার মালুমঘাটে পিকআপ চাপায় চিকিৎসাধীন এক ভাইসহ নিহত ৬ ভাইয়ের শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে ২৩ ফেব্রুয়ারী দুপুর ১টায় নিহতদের বাড়িতে আসেন কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ। এসময় তিনি জেলা প্রশাসনের পক্ষ থেকে ৬ পরিবারকে ৬০ হাজার টাকা করে ৩লাখ ৬০ হাজার টাকা হস্তান্তর করেন এবং তাদের জন্য মালুমঘাট হিন্দুপাড়া (নাথপাড়া) এলাকায় প্রধানমন্ত্রীর উপহার মুজিববর্ষের জমিসহ ৮টি নতুন বাড়ি শীঘ্রই করে দেয়ার প্রতিশ্রুতি দেন। সে অনুযায়ী চকরিয়ার ইউএনও ও এসিল্যান্ডকে নির্দেশনা দেন। এছাড়া নিহতদের পরিবারে যাদের কর্মসংস্থান দরকার, তাদেরকে কর্মসংস্থানের ব্যবস্থাও করা হবে বলে ঘোষণা দেন। তিনি অতিশীঘ্রই মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নিহতদের পরিবারের জন্য বড় পরিসরে বরাদ্দ এনে দেয়ার আশাও ব্যক্ত করেন এবং নিহতদের পরিবারের প্রতি সবসময় খবরাখবর রাখার জন্য চকরিয়ার ইউএনও ও এসিল্যান্ডকে নির্দেশনা দেন।

অনুষ্ঠানে হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এডভোকেট রানা দাশ গুপ্ত, উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান, সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মোঃ তফিকুল আলম, সহকারি কমিশনার (ভূমি) মোঃ রাহাত উজ জামান, থানার ওসি মোঃ ওসমান গনি, সাংবাদিক নেতৃবৃন্দ ও হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের জাতীয় ও স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্যযে, গত ৮ ফেব্রুয়ারি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকায় পিতার শ্রাদ্ধ অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে পিকআপ চাপায় একসাথে ৫ ভাই ঘটনাস্থলে মারা যায়। পরে ১৪ দিন পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে রক্তিম শীলও (৩৫) মারা যান।
অপর আহত বোন হীরা শীল এলনও মালমুঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় রক্তিমের ছোট ভাই প্লাবন সুশীল (২৪) বাদী হয়ে পিকআপ চালককে আসামি করে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে র‌্যাব-১৫ এর একটি দল ঢাকা থেকে চালক সাইফুল ইসলামকে গ্রেফতার করেন।
তাকে চকরিয়া সিনিযর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেয়া হলে বিচারক তাকে তিন দিনের রিমান্ড দেন। রিমান্ড শেষে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত।

কান্নাজড়িত কণ্ঠে মা মৃণালীনি বালা সুশীল বলেন, আমার পরিবারে আর উপার্জনক্ষম কেউ রইল না। আমার বেঁচে থেকে এখন কি হবে। আমি এখন কি নিয়ে বেঁচে থাকব। চোখের সামনে অন্ধকার ছাড়া আর কিছুই দেখছিনা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 LatestNews
Theme Customized BY Infobytesbd.com