1. iliycharman7951@gmail.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৪:০৯ অপরাহ্ন

চকরিয়ায় সাজাপ্রাপ্ত আসামি বাহাদুর মেম্বার গ্রেফতার

নির্বাহী সম্পাদক কতৃক প্রকাশিত
  • Update Time : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ১১৩ Time View

নিজস্ব প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়া পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার বাহাদুর আলম(৫০) নামক ডাকাতি মামলার সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে চকরিয়া থানা পুলিশ। সাজাপ্রাপ্ত আসামি বাহাদুর আলম ইউনিয়নের ২ নং ওয়ার্ড সিকদার পাড়া গ্রামের মৃত ফেরদৌস আহামদের পূত্র।

গত ২৪ মে গোপন সংবাদের ভিত্তিতে থানার আশপাশ এলাকা থেকে সাজাপ্রাপ্ত আসামি বাহাদুর আলম মেম্বারকে গ্রেফতার করে চকরিয়া থানার এসআই মেহেদীর নেতৃত্বে সঙ্গীয় একদল চৌকস পুলিশ।

মামলার বিবরণে জানা যায় ১৯৯২ সনে সংঘবদ্ধ ডাকাত দল নিয়ে স্থানীয় এড.রফিক আহমদের বাড়ীতে ডাকাতি করতে গিয়ে স্বর্ণালক্ষার লুট সহ বাড়ির মালিক সহ কয়েকজনকে কুপিয়ে মারাত্মক জখম করে।
এ ঘটনায় ১৯৯২ সালে রফিক আহমদ চৌধুরী বাদী হয়ে বাহাদুর আলম সহ কয়েকজনকে আসামী করে চকরিয়া থানায় ১৯৩/১৯৯২ নং জিআর মামলা রুজু হয়।

সে মামলায় ২০০১ সনে বাহাদুর আলমকে পেনাল কোড ১৮৬০ এর ৩২৪ ধারায় দোষী সাব্যস্থক্রমে ১ বছরের সশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা অর্থদন্ড,অনাদায়ে আরও ৩ মাসের সশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়েছিল।

সেই থেকে বাহাদুর আলম পুলিশের খাতায় পলাতক ছিল।পলাতক থেকে এর মধ্যেই বাহাদুর আলম ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নির্বাচন করে মেম্বার নির্বাচিত হয়েছিল।
এলাকাবাসীর মতে বাহাদুর আলম তথ্য গোপন করে স্থানীয় নির্বাচনে অংশ নিয়ে ছিল।বাহাদুর আলম মেম্বারকে গ্রফতারে এলাকায় খুশি জোয়ার বইছে এবং বাদী পরিবার আইনের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2022
Theme Customized BY LatestNews